বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
রাষ্ট্রপতির পদত্যাগ ইস্যুতে সংবিধান, আইনী নৈরাজ্য ও অতীত ইতিহাস! শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতির মিথ্যাচার বনাম সাংবিধানিক সমাধান! সহায় সম্পত্তি পুণ্যের কাজে ওয়াক্ফ গঠন ও প্রাসঙ্গিকতা! শেকড়ের সন্ধানে সাঁইজির ধামেঃ লালন কি জাত সংসারে— রক্তাক্ত মাহমুদুর রহমানের কুষ্টিয়ায় আগমন বনাম দুধের মাছিদের আনাগোনা! জনপ্রশাসন, জেলা প্রশাসক ও স্যার সম্বোধন কতটা সংবিধান ও আইনসম্মত! ক্রেতা ঠকে গেলে বিক্রেতার বিরুদ্ধে যত আইনগত প্রতিকার! আইনে জামিন চর্চা বনাম বিচারকের পদত্যাগের দাবীতে আদালত প্রাঙ্গণে বিক্ষোভ! নিজ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকদের থেকেই ভিসি নিয়োগের অনুরোধ ইবি শিক্ষকদের সংবিধান সংস্কারঃ সংশোধন না-কি পুনর্লিখন? 
কুষ্টিয়া -৪ এর খোকসা কুমারখালী জনগনের কাছে জননেত্রীর উন্নয়নের চিত্র পৌছে দিচ্ছেন বেগম সুলতানা তরুণ

কুষ্টিয়া -৪ এর খোকসা কুমারখালী জনগনের কাছে জননেত্রীর উন্নয়নের চিত্র পৌছে দিচ্ছেন বেগম সুলতানা তরুণ

সৈয়দ আলী আহসানঃআসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সমস্ত ভোটারদের কাছে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকার পক্ষে ভোট চাইছেন বেগম সুলতানা তরুন। দুই থানার সমস্ত এলাকায় নেতাকর্মী সাথে নিয়ে দীর্ঘদিন প্রচারনা চালিয়ে যাচ্ছেন।বেগম সুলতানা তরুনের পরিবার বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শহীদ গোলাম কিবরিয়া(সাবেক এমপি) তার পুত্র মরহুম আবুল হোসেন তরুনে (সাবেক এমপি) আওয়ামী রাজনীতির এই অঞ্চলের বাতিঘর।খোকসা কুমারখালীর উন্নয়নের ভুমিকা এ পরিবারের সব থেকে বেশী এটা সর্বজন স্বীকৃত। এক নজরে সুলতানা তরুনের জীবন-বৃত্তান্ত ১. তিনি বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর শহীদ গোলাম কিবরিয়ার পুত্রবধু (সাবেক এমপি) ২. তিনি মরহুম আবুল হোসেন তরুনের সহধর্মিনী (সাবেক এমপি) ৩. তিনি নিজেও একজন এমপি ছিলেন (সাবেক) ৪. তার আপন খালাতো ভাই মোঃমহিদুল ইসলাম,বঙ্গবন্ধু হত্যা মামলার বাদী। ৫. তিনি ও তার পরিবার আওয়ামীলীগের সাথে ওতপ্রোতভাবে জড়িত এবং জনগনের জানামতে তিনিই এ আসনে একমাত্র ব্যাক্তি যিনি নৌকার বাইরে কখনও বিদ্রোহী প্রার্থী হয়নি। কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের জরিপে সাধারন জনগন বেগম সুলতানা তরুনকেই নৌকার যোগ্যতম মাঝি হিসাবে দেখতে চায়। এখন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের দিকে কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সাধারন জনগন তাকিয়ে আছে। দুই থানার বেশ কিছু নেতাকর্মীরা জানান উনাকে মনোনয়ন দিলে কোন ধরনের গ্রুপিং থাকবেনা ও খুব বেশী বেগ ও পেতে হবে না।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel